‘আবার নেইমারকে দলে নেয়া ঠিক হবে না বার্সার’

বছর দেড়েক আগে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) গিয়েছিলেন, কিন্তু যাওয়ার পর থেকেই মন টিকছে না নেইমারের। পিএসজিতে যে নেইমার বেশিদিন থাকবেন না, সেটা জানা আছে ফরাসি ক্লাবটিরও। অবশেষে তারা ছেড়ে দিতে রাজি হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

২২২ মিলিয়ন নয়, ২০০ মিলিয়নেই নেইমারকে ছাড়তে রাজি পিএসজি। কিন্তু তাকে কিনবে কে? রিয়াল মাদ্রিদের কথা তো শোনা যাচ্ছিল অনেক আগে থেকেই। তবে এবার জোর গুঞ্জন, পুরোনো ক্লাব বার্সেলোনাতেই আবারও ঘাঁটি গাড়তে যাচ্ছেন নেইমার।
তবে বার্সেলোনা এমন সিদ্ধান্ত নিলে সেটা ভুল করবে বলেই মনে করছেন ক্লাবটির সাবেক কোচ লুইস ফন গাল। নেইমারকে তিনি ‘টিম প্লেয়ার’ মনে করেন না। অর্থাৎ দলের চেয়ে ব্রাজিলিয়ান তারকা নিজেকে নিয়েই বেশি ব্যস্ত থাকেন বলে মত ফন গালের।

স্প্যানিশ এক টিভি অনুষ্ঠানে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ম্যানেজার নেইমারের দলবদলের গুঞ্জন নিয়ে বলেন, ‘আমার মনে হয় এটা বার্সেলোনার জন্য ভালো হবে না। নেইমার এখনও তরুণ যে কিনা উন্নতি করে যাচ্ছে। তবে তাকে প্রথমে দলের খেলোয়াড় হতে শিখতে হবে। নেইমার খুব বেশি আত্মকেন্দ্রিক। এজন্য আমার মনে হয়, তাকে ফিরিয়ে আনার আগে ভাবা উচিত বার্সেলোনার।’

বাতাসে জোর গুঞ্জন, দলের হয়ে লীগ ওয়ানডে ঈর্ষণীয় সাফল্য পাওয়ার পরও আগামী গ্রীষ্মেই নেইমারকে দলবদলের অনুমোদন দিয়ে রেখেছে পিএসজি। ন্যু ক্যাম্পে তার ফেরাটাকে কেবল সময়ের ব্যাপারই মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here