বিয়েতে আনন্দ করার সময় গুলি করলেন বন্ধু, প্রাণ হারালেন বর

while enjoying the marriage program friend shooted groom
Tag: while enjoying the marriage program friend shot groom.

প্রস্তুত বিয়ের মঞ্চ। ইতোমধ্যে আসন নিয়েছেন বর। কিছুক্ষণের মধ্যেই নিয়ে আসা হবে কনেকে। চারদিকে বাজছে তুমুল বাদ্য-বাজনা। নেচে-গেয়ে, রঙ ছিটিয়ে উল্লাস করছে দুই পক্ষের আত্মীয়-স্বজনরা। নাচ-গানের পাশাপাশি কেউ কেউ গুলি ছুড়েও উল্লাস করছেন।

এর মাঝেই স্টেজের পাশেই দাঁড়িয়ে থাকা বন্ধুর ছোড়া এক গুলি এসে বিঁধল বরের বুকে। সঙ্গে সঙ্গেই বুকে হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গান-বাজনার শব্দে আশপাশে থাকা স্বজনরা প্রথমে বুঝতেই পারেননি কি ঘটল। বর মাটিতে লুটিয়ে পড়তেই হুঁশ হয় সবার। পরবর্তী সময়ে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মুহূর্তেই আনন্দে ভরপুর বাড়িটা ভরে যায় বিষাদে।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, উত্তরপ্রদেশের নিমগাঁও থানার অন্তর্গত রামপুর গ্রামের বাসিন্দা রুবির সঙ্গে বিয়ে হচ্ছিল সীতাপুর মহকুমার মহোলি থানার অন্তর্গত হাজিপুর গ্রামের বাসিন্দা সুনীল বর্মার। আর যার গুলিতে প্রাণ হারিয়েছেন বর, সেই বন্ধুটির নাম চন্দ্র।

পরিবারের সদস্যরা জানান, গান-বাজনার আওয়াজে তারা বুঝতেই পারেননি সুনীল গুলি খেয়েছেন।

স্থানীয় পুলিশ জানায়, চন্দ্র আপাতত পলাতক। তার নামে ৩০২ ধারায় একটি এফআইআর দায়ের করা হয়েছে। পুলিশের ধারণা, এটা একটা দুর্ঘটনা। অবশ্য খুনের বিষয়টিও মাথায় রেখে তদন্ত করা হবে বলে জানিয়েছেন তারা। এ ছাড়া ঘটনার ভিডিও ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here