মঙ্গলবার পিরোজপুর যাচ্ছেন শ ম রেজাউল করিম

পিরোজপুর সদর-নাজিরপুর-স্বরূপকাঠি নিয়ে গঠিত পিরোজপুর-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিশ্চিত করেছে দলটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

মনোনয়ন নিশ্চিত হওয়ার পর আগামীকাল মঙ্গলবার (২৭ নভেম্বর) মাটি ও মানুষের কাছে ছুটে যাচ্ছেন পিরোজপুরের কৃতি সন্তান ও সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

আগামীকাল ভোরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারতে মাধ্যমে অ্যাডভোকেট শ ম রেজাউল করিম নৌকার বিজয়ের লক্ষ্যে প্রচারণা শুরু করবেন।

জাতির জনকের মাজার জিয়ারতের পর শ ম রেজাউল করিম তাঁর জন্মস্থান নাজিরপুরের তারাবুনিয়া গ্রামে মা-বাবা’র দোয়া নিয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে অনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন বলে জানিয়েছেন এস এম নুরেআলম।

অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেন, আগামীর লক্ষ্য আধুনিক পিরোজপুর গড়ার। আওয়ামী লীগের আমলে সারাদেশে যে উন্নয়নের জোয়ার বইছে তার সাথে পিরোজপুরবাসীকে যুক্ত করে আগামীর পথচলা শুরু করব ইনশাআল্লাহ।

পেশাজীবনে তিনি বঙ্গবন্ধু হত্যা মামলা ও জেলহত্যার মতো গুরুত্বপূর্ণ মামলার আইনজীবী ছিলেন। ১/১১ এর দুর্যোগকালীন সময়ে তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইনজীবী হিসেবে আইনি সহায়তা দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here